মোঃ জাহিদঃ চাঁদপুর শাহরাস্তি উপজেলার মোঃ রুহুল আমিন তরুণ (৬০) নামের এই সাংবাদিক দীর্ঘ দিন ধরে অসুস্থ হয়ে ঘর বন্দী হয়ে আছে। রুহুল আমিন তরুণ, দূর্বার নিউজ ২৪.কম নামের অনলাইন এর সম্পাদক এর পাশাপাশি দা ডেইলি এক্সপ্রেস এর জেলা প্রতিনিধি ও দৈনিক একাত্তর কন্ঠের বিশেষ প্রতিনিধি হিসেবে কাজ করে আসছেন।

শাহরাস্তি পৌরসভা নাওড়া গ্রামের নিজ বাড়িতে বিছানায় শুয়ে দিনের বেশি ভাগ সময় পার করে এ অসুস্থ কলম সৈনিক। আমি মোঃ জাহিদুল ইসলাম জাহিদ ও শাহরাস্তি উপজেলা সাংবাদিক সংস্থার সভাপতি মোঃ জসিম উদ্দিন  অসুস্থ রুহুল আমিনের বাড়িতে পৌছলেই সে ফ্যাল ফ্যাল করে কিছুক্ষণ তাকিয়ে থেকে বলে উঠে তোমরা কেমন আছো ? আমি ভেবে ছিলাম তোমরা আমারে ভুলে গেছো। আমরা দীর্ঘদিন একসাথে মিলে মিশে কাজ করেছি। সবাই সবার সাথে যোগাযোগ করেছি, অথচ আমি দির্ঘ দিন ধরে বিছানায় শুয়ে আছি কোন বন্ধুই আমাকে একবার দেখতে আসেনি বা কেউ কোনদিন কল দিয়ে জিজ্ঞেস করেনি কেমন আছেন ? আমি সবাইকে মিস করি কিন্তু তোমরা কখনও ভেবে দেখোনি বা মনেও রাখোনি রুহুল আমিন নামে তোমাদের কোন বন্ধু বা সহকর্মী আছে। আমার খুব ইচ্ছে করে আবার সকলের সাথে দেখা করি কিন্তু বিধিবাম আর কোনদিন কারো সাথে দেখা করতে পারবোনা কারন আমি যে সবার মত হাটাচলা করতে পারিনা।

আমরা আমাদের সহযোদ্ধা রুহুল আমিন তরুণ কে হারাতে চাইনা। আমরা চাই তিনি পরিবারের ও আমাদের মাঝে দীর্ঘদিন বেঁচে থাক।

আমরা কি পারিনা অসুস্থ কলম সৈনিক রুহুল আমিনের পাশে দাঁড়াতে। তার পরিবার সকলের নিকট দোয়া কামনা করেন। সবাই এগিয়ে এলে হয়তো কলম সৈনিক রুহুল আমিন তরুণ কে পুনরায় আমাদের কাছে পিরিয়ে আনা সম্ভ।